ডেস্ক রিপোর্ট: স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, দেবী দুর্গা অসুর বধ করে পৃথিবীতে শান্তি প্রতিষ্ঠা করেছেন। এখন করোনা নামক আরেক অসুরের সঙ্গে সারা বিশ্ব যুদ্ধ করছে। আমাদের সবাইকে মিলে এই অসুর বধ করতে হবে।

শুক্রবার সন্ধ্যায় মানিকগঞ্জে আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে সাটুরিয়া ও মানিকগঞ্জ সদর উপজেলার দুর্গা মন্দিরের কমিটির সঙ্গে শুভেচ্ছা বিনিময় ও অনুদান প্রদান অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, আসন্ন শারদীয় দুর্গোৎসবে দেবীর কাছে সনাতন ধর্মের মানুষের প্রার্থনা হবে বাংলাদেশসহ সারা বিশ্ব যেন করোনা নামক অসুর থেকে মুক্ত হতে পারি।

‘করোনাভাইরাসের টিকা পুরোপুরি এখনো আবিষ্কার হয়নি। যে টিকাটি ভালো সেই টিকাই আমাদের দেশে আনা হবে। টিকা না আসা পর্যন্ত সব ক্ষেত্রে স্বাস্থ্যবিধি মেনে চলাচল করতে হবে এবং শীতের সময় সামাজিক অনুষ্ঠান এড়িয়ে চলতে হবে’- যোগ করেন স্বাস্থমন্ত্রী।

জেলা প্রশাসক এসএম ফেরদৌসের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন পুলিশ সুপার রিফাত রহমান শামীম, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাটুরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মজিদ ফটো, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল, মানিকগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইসরাফিল হোসেন, সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সুব্রত ঘোষ, সাটুরিয়া পূজা উদযাপন পরিষদের সভাপতি সমরেন্দ্র সাহা প্রমুখ।