ডেস্ক রিপোর্ট: তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মারামারির ঘটনায় বিতর্কিত টিকটক সেলিব্রেটি অপু ভাইকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (৩ জুলাই) সন্ধ্যায় রাজধানীর উত্তরার ৬ নম্বর সেক্টরের আলাউল এভিনিউয়ের ১২ নম্বর বাড়ির সামনের সড়ক থেকে তাকে গ্রেফতার করে উত্তরা পূর্ব থানা পুলিশ। পরবর্তীতে একটি মামলায় গ্রেফতার দেখানো হয়।

বিষয়টি নিশ্চিত করে উত্তরা মডেল থানার ডিউটি অফিসার এসআই মো. ফুয়াদ উদ্দিন বলেন, সড়কে একজনকে মারধরের ঘটনায় অপুর বিরুদ্ধে একটি মামলা হয়েছিল। এই মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার প্রকৌশলী মেহেদি হাসান রবিন উত্তরার সড়কটি দিয়ে তার ব্যক্তিগত গাড়ি চালিয়ে যাচ্ছিলেন। সাথে তার ২-৩ জন বন্ধুও ছিল। তবে আলাউল এভিনিউয়ের সড়ক আটকে ‘অপু ভাই’ ও তার সহযোগীরা টিকটক বানাচ্ছিল।

রবিন রাস্তা আটকানো দেখে হর্ন বাজায়। হর্ন বাজানোর পর অপু ও তার সহযোগীরা বিরক্ত বোধ করে এবং গাড়িকে উদ্দেশ্য করে অশালীন কথা বলতে থাকে। রবিন আর তার বন্ধুরা গাড়ি থেকে নেমে সাইড দিতে বলে।

এসময় গাড়ির হর্ণ বাজানো এবং রাস্তা ছাড়তে বলার কারণে অপু ও তার সহযোগীরা রবিনসহ তার দুইজন বন্ধুকে মারধর করে। এতে রবিন এবং বাকি দুইজন গুরুতর আহত হয়। অপুর মারামারির ঘটনা রোববারের, মামলা ও গ্রেফতার হয়েছে আজ।

এরপর স্থানীয়রা অপু ও তার সহযোগীদের বিরক্ত করার জন্য গণপিটুনি দেয়। সে সময় পুলিশ অপু ও তার আরেক সহযোগীকে আটক করে থানায় নিয়ে যায়। পরে তাদের গ্রেফতার দেখানো হয়। এ ঘটনায় অপুর আরেক সহযোগীকে গ্রেফতার করা হয়।

উল্লেখ্য, চীনা অ্যাপ টিকটকে নানা ধরনের বিকৃত ভিডিও তৈরি করে ব্যাপক আলোচনায় আসে অপু। সামাজিকমাধ্যমে নতুন ‘গ্যাং কালচার’ তৈরি অভিযোগ রয়েছে অপু ও মামুনসহ একাধিক টিকটকারের বিরুদ্ধে।