নিজস্ব প্রতিবেদক: রূপগঞ্জে আসন্ন তারাব পৌরসভা নির্বাচনে ৪নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী মোঃ আক্তার হোসেন মোল্লার জন্য দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২১ ডিসেম্বর) এশার নামাজের পর রূপসী শহীদ বকুল নগরে এর আয়োজন করা হয়। দোয়া পড়ান বায়তুল মামুর জামে মসজিদের ইমাম আমিনুল ইসলাম আমিনী।

এসময় উপস্থিত ছিলেন ৪নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী মোঃ আক্তার হোসেন মোল্লা।

তিনি বলেন, এর আগে ৪নং ওয়ার্ড কাউন্সিলর থাকাকালে আমি আমার সাধ্যমতো এলাকার উন্নয়নে কাজ করেছি। এছাড়া সবসময় মানুষের পাশে থেকেছি। আপনারা আমার জন্য দোয়া করবেন যেন ভবিষ্যতেও আপনাদের পাশে থাকতে পারি। আপনারা সকলে আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন এটাই আমার প্রত্যাশা। যদি আমি কাউন্সিলর হই তাহলে তারাবো পৌর মাতা হাসিনা গাজীর সহযোগিতা নিয়ে বেশি বেশি করে মানুষের সেবা করে যেতে পারবো এবং এলাকার উন্নয়ন করতে পারব।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, তারাব পৌরসভা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান বাবেল, পিন্টু মীর, আব্দুল ওয়াদুদ, আরিফ ভূইয়া, জয়নাল আবেদীন খান, নুরআলম ভূইয়া, মানোয়ার হোসেন মনা, সামসু উদ্দিন, শোভন প্রমুখ

উল্লেখ্য আগামী ১৬ জানুয়ারি তারাবো পৌরসভা নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। ইতোমধ্যে মোঃ আক্তার হোসেন মোল্লা ৪নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম জমা দিয়েছেন।