বর্তমান সময়ের প্রতিভাবান র‌্যাপার ক্লোঞ্জ ফাহিমের লেখা ও কণ্ঠে দেশে প্রথমবারের মতো বৃদ্ধাশ্রম নিয়ে র‌্যাপ গান নির্মাণ করছেন তরুণ নির্মাতা জাহিদ হাসান রাতুল। সম্প্রতি গানটির প্রিমিয়ার শো অনুষ্ঠিত হয়। আগামী ৩০ অক্টোবর গানটি বিভিন্ন ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে।

র‌্যাপ গানের মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন চলচ্চিত্র পরিচালক ফিরোজ আলম, টিভি অভিনেত্রী হাসিমুন, মডেল আসিফুর রহমান রিফাত ও ছায়াবিনী, গানটির ভিডিওগ্রাফি করেছেন ইয়াসিন বিন আরিয়ান।

গানটি সম্পর্কে সংগীত শিল্পী বেলাল খান বলেন, আসলে এরকম একটি গান দেখার পর কথা বলার কোনো ভাষা নেই। তবে আমাদের পরবর্তী জেনারেশনের সচেতনতা এবং দায়িত্ববোধ যে অনেক বেড়েছে রাতুলের কাজ দেখে বুঝা যায়। বাবা মা কে যেন আমরা বৃদ্ধাশ্রমে না পাঠাই। তাহলে আমাদের সন্তানরাও কিন্তু ভবিষ্যতে একই জায়গায় রেখে আসবে।

গানটি সম্পর্কে জানতে চাইলে নির্মাতা রাতুল বলেন, সাধারণ র‌্যাপ গান বলতে আমরা প্রতিবাদী, নাচানাচি, গ্যাঞ্জাম, ক্লাব টাইপের গান । এইবার আমাদের গানটি দর্শকরা দেখে কিছু শিখতে পারবে বলে আমি বিশ্বাস করি। তাছাড়া আমার কাছে খুবই ভালো লাগছে যে বাংলাদেশে প্রথমবারের মতো বৃদ্ধাশ্রম নিয়ে একটি র‌্যাপ গান নির্মাণ করতে পারছি।