করোনা প্রকোপের কারণে অনেকটা ঝিমিয়ে পড়েছিল শোবিজ অঙ্গন। দীর্ঘদিন ধরে চলচ্চিত্রের শুটিং বন্ধ থাকার কারণে হতাশায় ভুগছিলেন অনেক তারকা। কিন্তু ক্রমেই সরব হচ্ছে চলচ্চিত্রপাড়া। ঘোষণা আসছে একের পর এক নতুন সিনেমার। সিনেমার সঙ্গে দীর্ঘ হচ্ছে নবাগত নায়িকার তালিকা। এবার চলচ্চিত্রে নাম লেখালেন লাস্যময়ী সুন্দরী মিস ইউনিভার্সের প্রথম রানার্সআপ আলিশা ইসলাম।

সম্প্রতি তিনি ‘ভালোবাসার প্রজাপতি’ নামের নতুন একটি ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। এরই মধ্যে ছবিটির শুটিংয়েও অংশ নিয়েছেন তিনি।

‘ভালোবাসার প্রজাপতি’ চলচ্চিত্রের শুটিং শুরু হয়েছে ১৮ সেপ্টেম্বর থেকে। এই ছবিটি পরিচালনা করছেন রাজু আলীম ও মাসুমা তানি। ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত এ ছবিটির গল্প লিখেছেন রাজু আলীম আর চিত্রনাট্য রচনা করেছেন খালিদ মাহবুব তুর্য। গত ১৮ সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে ছবিটির শুটিং।

নিজের চরিত্র নিয়ে জানতে চাইলে আলিশা ইসলাম বলেন, ‘ভিন্নধর্মী ভালো গল্পের নিরীক্ষাধর্মী ও চ্যালেঞ্জিং যে কোনো ধরনের চরিত্রে আমি অভিনয় করতে চাই। আমি সবসময় দর্শকের চাহিদাকেই প্রাধান্য দিতে চাই।’

তিনি আরো বলেন, ‘একটা নির্দিষ্ট গণ্ডি বা ক্যাটাগরিতে আটকে থেকে নিজের দক্ষতা প্রমাণের সুযোগ কম, তাই নিজেকে বারবার ভাঙতে চাই, গড়তে চাই। গল্পের প্রয়োজনে যে কোনো চরিত্রে অভিনয় করতে আপত্তি নেই আমার।’ নতুন ছবিটির গল্প নিয়ে নবাগত আলিশা বলেন, ‘ছবিটির গল্প আমার অনেক ভালো লেগেছে। আশা করি, দর্শকদেরও ভালো লাগবে। এই ছবিটি আমার ক্যারিয়ারের টার্নিং পয়েন্ট হতে পারে। কারণ, এই ছবিতে নিজেদের প্রমাণ করার সুযোগ আছে। যেকোনো ধরনের ভালো চরিত্রে অভিনয়ের ক্ষেত্রে আমি সবসময়ই প্রস্তুত।’

এই ছবিতে আলিশা ইসলাম ছাড়াও আরো অভিনয় করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী সাদিকা পারভিন পপি, অভিনেতা, প্রযোজক ও পরিচালক রাজু আলীম, লাক্সতারকা তানিন তানহা, শিপন মিত্র, প্রিয়মণি, ডিজে সোনিকাসহ অনেকে।