বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন সাবেক ছাত্রলীগ নেত্রী মানিকগঞ্জের মেয়ে রোজিনা আক্তার রীমা।

যুবলীগের এক প্রেস বিজ্ঞপ্তিতে গত শনিবার (১৪ নভেম্বর) এ তথ্য নিশ্চিত করা হয়। রীমা মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার বালিয়াটী গ্রামের বীর মুক্তিযোদ্ধা মৃত আব্দুল ওহাব এর মেয়ে।

Advertisement
কম খরচে বীর বাঙালির মতো নিউজপেপার ওয়েবসাইট তৈরি করতে চান?

আগ্রহী হলে ক্লিক করুন (www.bdwebsite.net)

যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য নির্বাচিত হওয়ার প্রতিক্রিয়ায় রোজিনা আক্তার রীমা বলেন, নিঃসন্দেহে এটা আমার জন্য অনেক বড় পাওয়া। এজন্য আমি বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এবং সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন নিখিলসহ সকলের প্রতি কৃতজ্ঞতা জানাই। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে ধারণ করে অতিতে আমি উনাদের নেতৃত্বে এবং দিকনির্দেশনায় সংগঠনকে সর্বাগ্রে রেখেছি সেভাবে আগামীতেও এগিয়ে যেতে চাই।

রোজিনা আক্তার রীমা একসময় বদরুন্নেসা সরকারি মহিলা কলেজ শাখা ছাত্রলীগের সহ-সভাপতি ছিলেন। সেখান থেকে তিনি কৃতিত্বের সাথে রাষ্ট্রবিজ্ঞানে অর্নাস-মাস্টার্স সম্পন্ন করেন।

যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় বিভিন্ন স্তরের নেতাকর্মী, সমর্থক ও তার শুভাকাঙ্ক্ষীরা তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।